সদ্ব্যবহার সঙ্গে এন্টারপ্রাইজ প্রাণবন্ত | মানুষের সাথে কল্যাণকর আচরণ করা
সেবা
সবচেয়ে নিখুঁত বিক্রয়োত্তর পরিষেবা ব্যবস্থা

নতুন সরঞ্জামের জন্য বিনামূল্যে ডিবাগিং, বিনামূল্যে প্রযুক্তিগত প্রশিক্ষণ নির্দেশিকা প্রদান; পরিষেবা প্রতিক্রিয়ার 0.5 ঘন্টা পরে, 24 ঘন্টার মধ্যে সাইটে পৌঁছান, সারা বছর বিক্রয়-পরবর্তী পরিষেবা এবং পরামর্শ। সারা দেশে এবং সারা বিশ্বের সমস্ত প্রদেশ জুড়ে আমাদের পরিষেবা নেটওয়ার্ক, পরিষেবা এবং প্রযুক্তিগত কর্মীরা কোম্পানির দীর্ঘমেয়াদী পেশাদার প্রশিক্ষণ বিক্রয়োত্তর প্রযুক্তিগত দল, যা গ্রাহকদের সময়মত এবং কার্যকরভাবে সমস্যাটি নিষ্পত্তি করতে সহায়তা করতে সক্ষম।

 

আমরা গ্রাহকদের বিক্রয়োত্তর পরিষেবা বজায় রাখব সবচেয়ে কার্যকর, সবচেয়ে দ্রুত, সবচেয়ে যুক্তিসঙ্গত উপায়ে, ক্লায়েন্টদের অধিকার এবং স্বার্থের নিশ্চয়তা দিতে এবং প্রতিফলিত করতে। একই সময়ে, গ্রাহকদের পরামর্শ এবং প্রয়োজনীয়তার জন্য, বিশেষভাবে নিযুক্ত ব্যক্তি ট্র্যাকিং এবং নিষ্পত্তির জন্য দায়ী থাকবেন, সর্বনিম্নতম সময়ের মধ্যে সবচেয়ে সন্তোষজনক উত্তর প্রদান নিশ্চিত করবেন, গ্রাহকদের আন্তরিকভাবে পরিবেশন করবেন।

বিক্রয় প্রকৌশলী
আপনার প্রকল্পের নকশার দিকগুলি মুখোমুখি আলোচনা করতে পছন্দ করেন? আমরা প্রতিটি অঞ্চলে পেশাদার প্রতিনিধিদের প্রশিক্ষিত করেছি।
১ম শ্রেণীর গ্রাহক সেবা
জ্ঞানী এবং বিনয়ী গ্রাহক পরিষেবা প্রতিনিধিরা সর্বদা আপনার ফোন কলগুলির উত্তর দেবে এবং সময়মত ইমেলগুলি ফেরত দেবে।
লিড টাইমস
আপনি আপনার পণ্য ত্বরান্বিত এবং সম্প্রচারিত বা সমুদ্রের মালবাহী একটি আদর্শ সময় প্রয়োজন কিনা, আমরা আপনার সময়সূচী মিটমাট করতে পারেন.
রাবার অক্সিলিয়ারি সরঞ্জাম
সমস্ত ধরণের রাবার সহায়ক সরঞ্জামের তথ্য, সুবিধাজনক এবং প্রয়োজনীয় পরিদর্শন এবং প্রযুক্তিগত পরামর্শমূলক পরিষেবা সরবরাহ করুন।
শক্তিশালী প্রযুক্তিগত দল
অসামান্য প্রযুক্তিগত প্রতিভা, শক্তিশালী প্রযুক্তিগত শক্তি, আপনার ব্যবহারে কোনো সমস্যা সমাধানের জন্য দক্ষ সম্পাদন।
দ্রুত উদ্ধৃতি প্রতিক্রিয়া
আমাদের দ্রুত উদ্ধৃতি প্রতিক্রিয়া সময়, শিল্পের সবচেয়ে প্রতিযোগিতামূলক মূল্যের সাথে মিলিত, 30 বছরেরও বেশি সময় ধরে সাফল্যের একটি সূত্র।
সম্পূর্ণ স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ ব্যবস্থা
দরুন আমাদের দীর্ঘ প্রতিশ্রুতিবদ্ধ রাবার নির্ভুলতা preforming সরঞ্জাম গবেষণা এবং উন্নয়ন, তাই কোম্পানী উত্পাদন মেশিন খুচরা যন্ত্রাংশ ব্যাপকতা, আন্তর্জাতিকীকরণ এবং প্রমিতকরণ হয়.